নাইকার Q1 ফলাফল: নিট মুনাফা বেড়ে ১৪ কোটি টাকা, রাজস্ব ২৩% বৃদ্ধি

এফএসএন ই-কমার্স ভেঞ্চারস, যা বিউটি এবং পার্সোনাল কেয়ার (বিপিসি) কোম্পানি নাইকার পরিচালনা করে, ৩০ জুন, ২০২৪ শেষ হওয়া ত্রৈমাসিকে ১৩.৬ কোটি টাকার নিট মুনাফা রিপোর্ট করেছে, যা আগের বছরের একই সময়কালে রেকর্ড করা ৫.৪ কোটি টাকার তুলনায় ১৫২ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

ফালগুনী নায়ার নেতৃত্বাধীন কোম্পানিটি ১,৭৪৬ কোটি টাকার অপারেটিং রাজস্ব রিপোর্ট করেছে, যা গত বছরের একই সময়কালে রেকর্ড করা ১,৪২২ কোটি টাকার তুলনায় ২৩ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

ক্রমিকভাবে, Q4FY24 ত্রৈমাসিকে কোম্পানির রাজস্ব ছিল ১,৬৬৮ কোটি টাকা এবং মুনাফা ছিল ৯ কোটি টাকা।

Q1FY25 ত্রৈমাসিকে কর্মক্ষমতা মূলত কোম্পানির গত মাসে শেয়ার করা ব্যবসায়িক আপডেটের সাথে সামঞ্জস্যপূর্ণ ছিল। FSN ই-কমার্স আগেই এক্সচেঞ্জ ফাইলিংয়ে বলেছিল যে, কোম্পানি এবং তার সহায়ক প্রতিষ্ঠানগুলি Q1FY25 ত্রৈমাসিকে বছরব্যাপী ভিত্তিতে প্রায় ২২-২৩ শতাংশ রাজস্ব বৃদ্ধির আশা করেছিল।

এই কর্মক্ষমতা উত্তর ভারতের নির্বাচন এবং তাপপ্রবাহের কারণে তার শারীরিক খুচরা ব্যবসায় তুলনামূলকভাবে ধীর গতির বৃদ্ধির সত্ত্বেও ছিল, পূর্বের ফাইলিংয়ে বলা হয়েছিল।

কোম্পানি তার মালিকানাধীন কসমেটিক্স কোম্পানি ডট & কীতে তার শেয়ারের পরিমাণও বাড়াচ্ছে। FSN ই-কমার্স বর্তমানে কোম্পানির ৫১ শতাংশ ধারণ করে, তবে কোম্পানির প্রবর্তকদের কাছ থেকে আরও ৩৯ শতাংশ অধিগ্রহণ করবে এবং ৩০ সেপ্টেম্বর, ২০২৪ এর মধ্যে তার শেয়ারহোল্ডিং ৯০ শতাংশে বাড়াবে।

এই লেনদেনের জন্য ২৬৫.৩ কোটি টাকা প্রদান করা হবে, ফাইলিংয়ে দেখানো হয়েছে। ডট & কী কোম্পানির শীর্ষ পারফর্মিং ব্র্যান্ডগুলির মধ্যে একটি এবং FY24 তে ১৯৮ কোটি টাকার রাজস্ব উৎপন্ন করেছে।

“আমরা ডট & কী এর সাথে আমাদের অংশীদারিত্ব সম্প্রসারণ করতে পেরে আনন্দিত। ডট & কী এর সাফল্য কাহিনী আমাদের অংশীদারিত্বের সম্মিলিত শক্তির প্রমাণ – অনন্য ফর্মুলেশন, ক্রমাগত উদ্ভাবন, উদ্যমী বিপণন এবং সামগ্রিক বন্টনে উৎকর্ষতা চালানো। এই নতুন পর্বে প্রবেশের সাথে সাথে, আমরা ব্র্যান্ডে গভীরভাবে বিনিয়োগ চালিয়ে যাওয়ার পরিকল্পনা করছি – মানুষ এবং প্রক্রিয়াগুলির জুড়ে,” বলেছেন আদ্বৈতা নায়ার, সহ-প্রতিষ্ঠাতা, নাইকা, সিইও নাইকা ফ্যাশন এবং বিউটি ব্র্যান্ডস।

You may have missed